আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:৫১ অপরাহ্ণ
More
    ৫:৫১ অপরাহ্ণ

      দামুড়হুদায় জন্ম- মৃত্যু নিবন্ধন অনুষ্ঠিত

      প্রকাশিতঃ

      হাবিবুর রহমান হাবিব

      দামুড়হুদা উপজেলা হাউলী ইউনিয়নে জন্ম-মৃত্যু নিবন্ধন ত্বরনিত করার লক্ষে ১ থেকে ৪৫ দিনের শিশু নিবন্ধন করায় শিশুর বাড়িতে গিয়ে রজনী গন্ধা ফুল ও এক সেট জামা কাপড় দিয়ে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা খাতুন।

      - Advertisement -

      শনিবার দুপুর দেড়টার দিকে হাউলী ইউনিয়ন পরিষদের উদ্যেগে জয়রামপুর হাজী পাড়ায় শরিফুলের বাড়িতে এ উদ্বোধন করা হয়। এসময় হাউলী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ১০ জনকে এই উপহার তুুলে দেওয়া হয়।

      জানাযায়, দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়ন পরিষদের অধিনে শিশু জম্মের পর ও মৃত্যুর পর যাতে দ্রুত নিবন্ধন করে জনগণ তার উৎসাহী বাড়ানো জন্য ১-৪৫ দিনের মধ্যে নিবন্ধন করলেই ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফ্রী নিবন্ধন সহ শিশু পাবে এক সেট জামাকাপড়। এ ক্যাম্পেইন চলবে সপ্তাহ ব্যাপি।

      এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার ভূমি সুদীপ্ত কুমার সিংহ, হাউলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দীন, সচিব নাঈম উদ্দিন ।

      এসময় আরো উপস্থিত ছিলেন হাউলী ইউনিয়ন পরিষদের সদস্য রওশনারা খাতুন, মোমেহার খাতুন, রহিমা খাতুন, সাবিনা ইসমিন, জাহাঙ্গীর আলম টিক্কা, আব্দুল হান্নান, শহিদুল ইসলাম, রিকাত আলি, শাহাজামাল হোসেন, আব্দুল হান্নান, আবদুল্লাহ সেলিম,জসিম উদ্দীন প্রমুখ।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com