আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:৪৯ অপরাহ্ণ
More
    ৫:৪৯ অপরাহ্ণ

      হাকিমপুরের খট্রামাধবপাড়া ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী কাওছার রহমান

      প্রকাশিতঃ

      গোলাম রব্বানী / হিলি(দিনাজপুর)প্রতিনিধি

      দেশের দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আগামী ১১ নভেম্বর দিনাজপুরের হাকিমপুর উপজেলার ১ নং খট্রামাধবপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই দিন যতই ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের উত্তাপ ততই বাড়ছে।নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে প্রচার প্রচারণায় ও জনমত জরিপে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী তরুণ সমাজসেবক কাওছার রহমান। তিনি ইতিমধ্যে গণসংযোগ শুরু করেছেন। সেই সাথে পোষ্টার লিফলেট সাটিয়ে দোয়া চাইছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি কাওছার রহমান।

      - Advertisement -

      নিজ গ্রামের নয়ানগর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাসের পরে ছাত্রলীগের সাথে জড়িত থেকে শিক্ষা জীবনে মাস্টার্স পাশ করেন কাওসার রহমান। পরে ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করে বর্তমানে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতির দ্বায়িত্ব পালন করছেন।

      স্হানীয় আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জানান, কাওসার রহমান জনমত জরিপে অন্যান্য সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন এবং জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। ইতিমধ্যে ব্যাক্তিগত তহবিল থেকে করোনা কালিন সময়ে বিভিন্ন মসজিদে ও সাধারণ মানুষের মাঝে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গরীব মেহনতী ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহযোগিতা ও অসহায় মানুষের খোঁজ খবর নিচ্ছেন এবং তাদের পাশে থাকার চেষ্টা করছেন। এছাড়াও মুজিব শতবর্ষ উপলক্ষে নয়ানগর হাইস্কুল মাঠে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট চলমান রয়েছে। গত মাসে নিজস্ব অর্থায়নে নয়ানগর হাইস্কুল মাঠে ফ্রি চক্ষু শিবির এর ব্যবস্হা করায় অত্র ইউনিয়নে ব্যাপক সারা জাগিয়েছে এবং জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন কাওসার রহমান।

      হাকিমপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ও খট্রামাধবপাড়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কাওসার রহমান বলেন, আমার রাজনীতির অভিভাবক স্হানীয় সংসদ সদস্য শিবলী সাদিক ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন ভাই এর দিকনির্দেশনা মোতাবেক সব সময় এলাকাবাসীর পাশে থেকেছি। করোনাকালে সাধারণ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ করেছি। মুজিব শতবর্ষ উপলক্ষে ‘শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট’ চলমান রয়েছে। এছাড়াও গত মাসে নিজস্ব অর্থায়নে নয়ানগর হাইস্কুল মাঠে ফ্রি চক্ষু শিবির এর ব্যবস্হা করি যেখানে আমার প্রায় দেড়শত গরীব অসহায় চোখের রোগী অপারেশনসহ চিকিৎসা সেবা নিয়েছেন।

      তিনি আরও বলেন, আসন্ন খট্রামাধবপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিলে আমি নৌকার সুনিশ্চিত বিজয় তাঁর হাতে তুলে দিতে পারবো

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com