আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:৪৪ অপরাহ্ণ
More
    ৫:৪৪ অপরাহ্ণ

      কোটচাঁদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে জখম,থানায় অভিযোগ

      প্রকাশিতঃ

      মোঃ শামীম রেজা /কোটচাঁদপুরে ঝিনাইদহ প্রতিনিধিঃ

      ঝিনাইদহের কোটচাঁদপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গনটিকা দেওয়া নিয়ে  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।মডেল থানার অভিযোগ সুত্রে জানাযায়  (২ অক্টোবর)শনিবার দুপুর ১২ টার দিকে  মিজান সরকার নিজ বাড়ী থেকে বারোবাজারে গরু কেনার উদ্দেশ্যে রওনা দেয়।
      পৌরসভার ১নং ওয়ার্ডের দুধসরা (জোলপাড়া) ফারুক ঢাকাইয়া এর বাড়ীর সামনে পৌছাইলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আবুল কাশেম ও তার দলবল নিয়ে মিজান সরকারের পথ অবরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং চড় থাপ্পড় মারে।
      তখন প্রতিবাদ করলে একই গ্রামের জেনারুল মন্ডল (৪০) ও হাশেম আলী (৩৫) এর হুকুমে আবুল কাশেম এর হাতে থাকা জিআই পাইপ দিয়ে মিজান কে হত্যা করার উদ্দেশ্যে আঘাত করে, এবং বাম হাতের কব্জিতে রক্তাক্ত জখম  করে।
      তখন মিজানের মাজায় থাকা গরু কেনার ১লক্ষ পাঁচ হাজার টাকা আবুল কাশেম ও হারুন অর রশিদ ছিনিয়ে নেই। তখন আমার চিৎকারের আওয়াজ শুনে এলাকার লোকজন ছুটে  আসলে তারা বিভিন্ন হুমকি প্রদান করে চলে যায়।
      তখন লোকজন আমাকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, আমার ভাই মাসুম সরকার খবর দিলে আমি হাসপাতালে গিয়ে  আমার ভায়ের প্রাথমিক চিকিৎসা নিশ্চিত করে।
      মাসুম সরকার  বাদী হয়ে কোটচাঁদপুর মডেল থানায় একটি লিখিত  অভিযোগ দায়ের করি।অভিযোগের বিষয়ে জানতে চাইলে মডেল থানার ওসি,মঈন উদ্দিন জানান নিয়মিত মামলা হয়েছে বাদির ভায়ের হাত ভেঙ্গে দিয়েছে।যারা এই ঘটনার সাথে জড়িত তাদের কে অতি দ্রুত আইনের আওতায় আনা হবে।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com