আজ:

২১ অক্টোবর, ২০২১, ১১:২৪ পূর্বাহ্ণ
More
    ১১:২৪ পূর্বাহ্ণ

      চুয়াডাঙ্গায় তিনটি ভেন্যুতে কীট প্যারেড অনুষ্ঠিত

      প্রকাশিতঃ

      মোঃ মাসুদুর রহমান

      চুয়াডাঙ্গা পুলিশ কর্তৃক তিনটি ভেন্যুতে কীট প্যারেড অনুষ্ঠিত হয় । আজ রবিবার অদ্য ( ৩রা অক্টোবর ) ০৯:০০ ঘটিকার সময় একযোগে ০৩টি ভেন্যুতে ইউনিট ইনচার্জ ও অফিসার ফোর্সদের অংশগ্রহণে কীট প্যারেড অনুষ্ঠিত হয়। সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে সুসজ্জিত অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ শেষ প্যারেড পরিদর্শন করেন।

      - Advertisement -

      পুলিশ সুপার মহোদয় দূরবর্তী থানা ক্যাম্প সমূহের কর্মরত অফিসার ফোর্সের সুবিধার্থে নিকটবর্তী থানা এলাকায় কীট প্যারেড গ্রহণ করার উদ্যোগ গ্রহণ করেন। পুলিশ সুপার নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক মহোদয় আলমডাঙ্গা থানা কম্পাউন্ডে থানা এবং থানা এলাকার সকল ক্যাম্প ও বড়গাংনী তদন্তকেন্দ্র এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, জীবননগর থানা কম্পাউন্ডে জীবননগর থানা এবং থানা এলাকার সকল পুলিশ ক্যাম্পে কর্মরত অফিসার ফোর্সের কীট প্যারেড গ্রহন করেন। এসময় প্যারেডে অংশগ্রহণকারী সকল অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

      পুলিশ সুপার মহোদয় কীট প্যারেড পরিদর্শন অন্তে সন্তুষ্টি প্রকাশ করেন এবং জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

      উক্ত কীট প্যারেডে আরো উপস্থিত ছিলেন মোঃ মুন্না বিশ্বাস, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল), সকল অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই (এডমিন), আরআই পুলিশ লাইন্সসহ চুয়াডাঙ্গা জেলার সকল থানা, ফাঁড়ী, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্সবৃন্দ।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com