আজ:

২১ অক্টোবর, ২০২১, ১২:০৭ অপরাহ্ণ
More
    ১২:০৭ অপরাহ্ণ

      কারো জন্যে নির্বাচন বসে থাকবে না: সেতু মন্ত্রী

      প্রকাশিতঃ

      সাভার প্রতিনিধি

      আন্দোলনের নামে দেশে কেউ অরাজকতা সৃষ্টি করলে জনগনকে সাথে নিয়ে কঠোর হাতে দমন করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

      - Advertisement -

      মঙ্গলবার (০৫ অক্টোবর) ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার এলাকায় গাবতলী আমিনবাজার দ্বিতীয় সেতুর নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা জানান।

      এসময় যুক্তরাজ্যে টিউলিপ রেজওয়ানা সিদ্দিকির উপর হামলার বিষয়ে সাংবাদিকের এক প্রশ্নে জবাবে ওবায়দুল কাদের বলেন, প্রাধানমন্ত্রী কাল এ বিষয়ে কথা বলেছেন। তিনি (টিউলিপ) যুক্তরাজ্য পার্লামেন্টের মেম্বার তাদের একটা দ্বায়িত্ব আছে। এ বিষয়ে তারা কি করেন আমরা সেটা দেখছি। তবে এটি খুবই নিন্দনীয় একটি ঘটনা।

      তিনি বলেন, বিএনপি বাস পুড়িয়েছে, ট্রেন পুড়িয়েছে তারা আন্দোলনের নামে ধংশ তৎপরতা চালিয়েছে৷ তারা আন্দোলনের নামে সহিংসতা করতে চায়৷ আমরাও প্রস্তুত আছি। আন্দোলন শান্তিপূর্ণ ভাবে করার অধিকার আছে। কিন্তু আন্দোলনে জনগণের জানমালের ক্ষতি ও হুমকি সৃষ্টি করা হয়। সে অবস্থায় আওয়ামী লীগ জনগনকে সাথে নিয়ে প্রতিরোধ করবে।

      এসময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল এক বক্তব্যের প্রতিবাদে তিনি বলেন, নির্বাচন নির্বাচনের মতই হবে। দেশের প্রচলিত নিয়ম অনুযায়ী নির্বাচন হবে। বিশ্বের গণতান্ত্রিক নিয়মে যেভাবে নির্বাচন হয় বাংলাদেশেও ঠিক সেভাবে নির্বাচন হবে।

      তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে হবে ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কে আসলো আর না আসলো কারো জন্যে নির্বাচন বসে থাকবে না।

      মন্ত্রীর সাথে এসময় সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com