আজ:

২২ অক্টোবর, ২০২১, ৪:২৮ অপরাহ্ণ
More
    ৪:২৮ অপরাহ্ণ

      নওগাঁয় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ

      প্রকাশিতঃ

      নাদিম আহমেদ অনিক,স্টাফ রিপোর্টার

      নওগাঁর পত্নীতলায় ১৬ জন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছে গ্রামবাসী। বুধবার পত্নীতলা উপজেলার আমাইড় ইউনিয়নের অষ্টমাত্রাই ও কান্তাকিসমত গ্রামবাসী নওগাঁ জেলা পুলিশ সুপারের কাছে এ লিখিত অভিযোগ করেন।

      - Advertisement -

      লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আমাইড় ইউনিয়নের অষ্টমাত্রাই গ্রামের মৃত চুমনু পাহান দুই ছেলে নিশিল চন্দ্র পাহান ও উকিল চন্দ্র পাহান, ভুট্ট পাহান ও রঞ্জন পাহান উভয় পিতাঃ মৃত-বরজু পাহান, নয়ন পাহান পিতাঃ মৃত- গবিয়া পাহান, অনিল পাহান পিতাঃ মৃত-রবিয়া পাহান, সুকটা পাহান পিতাঃ বুদুয়া পাহান, সুকিয়া পাহানী ও রুকিয়া পাহানী উভয় পিতাঃ মৃত- জাদুয়া পাহান, বিজলী পাহানী প্রশান্ত পাহান, মদেব পাহান।

      আমাইড় ইউনিয়নের কান্তাকিসমত গ্রামের মৃত- কোকা পাহানের দুই ছেলে ভাদু পাহান ও সুখেন পাহান, আসুন পাহান পিতাঃ মৃত- উকিল পাহান, পরেশ পাহান পিতাঃ মৃত- মনিন্দ্র পাহান, গজেন পাহান পিতাঃ মৃত- মন্টু পাহান এরা দীর্ঘদিন যাবৎ চুলাই মদ উৎপাদন ও বিক্রয় করিয়া আমাদের গ্রামের পরিবেশ নষ্ট করিতেছে। আমাদের ছেলে মেয়েরা অল্প বয়সে নেশার প্রতি আসক্তি হইতেছে। বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ধরনের লোকজন নেশা পান করিতে এসে আমাদের গ্রামের সুন্দর পরিবেশ নষ্ট করিতেছে এবং গ্রামে চুরিও হচ্ছে।

      কান্তাকিসমত গ্রামের বাসিন্দা বিপ্লব কুমার বলেন, বর্তমানে গ্রামবাসী তাদের অত্যাচারে জিম্মি হয়ে পড়েছে। এমনকি তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতেও সাহস পায় না। এজন্য তাদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়ে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছে গ্রামবাসী।

      অষ্টমাত্রাই গ্রামের শ্রী রাজিব চৌধুরী জানান, আমরা বার বার তাদের এই সব চোলাই মদ বানানো বন্ধ করতে বললে তারা আমাদের দেখে নেওয়ার হুমকি দেয়। আমরা এলাকায় শান্তিপ‚র্ণভাবে বসবাস করতে চাই। কিন্তু তারা কিছুতেই শুনছে না। এজন্য তাদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়ে পুলিশ সুপার বরাবর গ্রামবাসীর পক্ষে আমি নিজে লিখিত অভিযোগ করেছি।

      এ ব্যাপারে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মাদক ব্যবসায়ীদেরকে বাধা দিলে উল্টো তাদেরকে হুমকী প্রদান করেন। এই মরণ নেশা সেবন করে যুব সমাজ ধবংসের পথে ধাবিত হচ্ছে। এমনকি স্কুল-কলেজের ছাত্ররাও মাদকে আসক্ত হয়ে পড়ছে বলে অভিযোগ রয়েছে। তাই যুব সমাজের জীবন বাঁচানোর তাগিদে এবং এলাকাবাসী যেন শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারেন সেজন্য দ্রুত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন অষ্টমাত্রাই ও কান্তাকিসমত গ্রামবাসী।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com