আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:৫৩ অপরাহ্ণ
More
    ৫:৫৩ অপরাহ্ণ

      বালুবাহী ট্রলারের ধাক্কায় নারীসহ পাঁচ শিশু নিখোঁজ

      প্রকাশিতঃ

      সাভার প্রতিনিধি

      ঢাকার অতি নিকটে গাবতলী তুরাগ নদীতে শ্রমিকবাহী ট্রলারের সাথে বাল্কহেডের ধাক্কায় শিশু ও নারীসহ ৭ জন নিখোঁজ হয়েছেন। বাকীদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। এঘটনায় নিখোঁজ ব্যক্তি ও ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধারের চেষ্টা চলছে।

      - Advertisement -

      এর আগে সকাল ৭টার দিকে আমিনবাজার থেকে রাজধানীর গাবতলীতে যাওয়ার পথে তুরাগ নদী পারপারের সময় এই দুর্ঘটনা ঘটে।

      শনিবার বেলা ১২টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা উদ্ধারকাজ চলমান রয়েছে বলে জানান ফায়ার সার্ভিস । নিখোঁজ ব্যক্তিরা হলেন, মোছা: রুপায়ন বেগমের ছেলে আরমান (৪), জেসমিন (১৫ মাস), শায়লা বিবি (৩০), শিশু রিপন (২৬ মাস), আরমিনা (৮) ও ফারহান মনি (৫)।

      সাভার ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মাহফুজুর রহমান মাহফুজ বলেন, সকালে তুরাগ নদের উত্তরপাশ আমিনবাজার থেকে গাবতলী ল্যান্ডিং স্টেশনে একটি ট্রলারযোগে কাজে যাচ্ছিলেন ১৮জন শ্রমিক। যাদের অধিকাংশই নারী শ্রমিক ও তাদের শিশু সন্তানরা ছিলেন। মূলত তারা ল্যান্ডিং স্টেশনের পাশে কয়লার ডিপোতে কাজ করতেন। কাজের সময় ওই শ্রমিকদের শিশুদের পাশে বসিয়ে রাখতেন তারা।

      তুরাগ নদী পারাপারের সময় হঠাৎ একটি বালুবাহী বাল্কহেডের সাথে ধাক্কা লাগে ট্রলারটি ডুবে যায়। এসময় দুই নারী ও পাঁচ শিশু তলিয়ে যায়ম বাকীরা সাঁতরে তীরে উঠে আসে। পরে খবর পেয়ে তাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে উদ্ধারকাজ শুরু করেন। পরে রাজধানীর সদর দপ্তর থেকে আরও তিনটি ইউনিট এসে উদ্ধারকাজে যোগ দেয়। কিন্তু এখনো ডুবে যাওয়া ট্রলারটির সন্ধান পাওয়া যায়নি। নদীতে অনেক স্রোত রয়েছ।

      আমিনবাজার নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আলমগীর শেখ বলেন, ট্রলারটিকে ধাক্কা দেয়া বাল্কহেল্ডিককে এখনও আটক করা সম্ভব হয়নি। ভোরে ঘটনা ঘটিয়ে পালিয়ে যায় বাল্কহেল্ডটি। তবে বাল্কহেল্ডটি আটকের চেষ্টা চলছে।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com