আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:২৭ অপরাহ্ণ
More
    ৫:২৭ অপরাহ্ণ

      সেনেরহুদা যুব সংঘের আয়োজনে ১৬ দলের নক আউট ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

      প্রকাশিতঃ

      চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাজার ফুটবল মাঠে “সেনেরহুদা যুব সংঘ ফুটবল টুর্নামেন্ট-২০২১” এর শুভ উদ্বোধন করা হয়েছে। সেনেরহুদা যুব সংঘের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি আবু জাফরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান।

      - Advertisement -

      বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আব্দুস সালাম ঈশা, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক কোচ মোঃ মাহমুদুল হক লিটন, উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহম্মেদ (প্রদীপ)। উদ্বোধনী ম্যাচে কুষ্টিয়া জেলার “স্পোর্টস ক্লাব পোড়াদহ” এবং চুয়াডাঙ্গা জেলার “দামুড়হুদা স্পোর্টিং ক্লাব” অংশগ্রহণ করেন। খেলার দ্বিতীয়ার্ধে দামুড়হুদা স্পোর্টিং ক্লাবের ১০নং জার্সিধারী খেলোয়াড় তরিকুল ইসলাম গোল করে দলকে এগিয়ে নেন।

      শেষ পর্যন্ত আর কোন দল গোল করতে না পারায় দামুড়হুদা স্পোর্টিং ক্লাব ১-০ গোলে খেলায় জয়লাভ করে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন দামুড়হুদা স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় তরিকুল ইসলাম। তার হাতে পুরস্কার তুলে দেন বিশেষ অতিথি আব্দুস সালাম ঈশা। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মোঃ ইসমাইল হোসেন। সহকারী রেফারি ছিলেন রবিউল ইসলাম ও আব্দুল হাই।

      টুর্নামেন্ট উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন জাগো নিউজের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি সালাউদ্দিন কাজল, চুয়াডাঙ্গা জেলা ফুটবল দলের সাবেক অধিনায়ক কাজী মামুনুজ্জামান আদুন, দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রিপোর্টার এম.এ.আর.নয়ন, উপজেলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, উথলী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য জয়নব বেগম, ৫নং ওয়ার্ড সদস্য আরমান আলী, থ্রি-স্টার সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির পরিচালক ও সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, উথলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক লিমন ফেরদৌস লিয়ন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি, দৈনিক সময়ের সমীকরণের উথলী ইউনিয়ন প্রতিনিধি রাসেল হোসেন মুন্না, দৈনিক পশ্চিমাঞ্চলের উথলী প্রতিনিধি নিলয় পারভেজ হাসান।

      খেলায় ধারাভাষ্য প্রদান করেন মুবতাসিম ফিয়াদ ফাহিম ও রফিকুল ইসলাম । শত শত দর্শক মাঠে উপস্থিত হয়ে খেলাটি উপভোগ করেন। খেলাটি সরাসরি সম্প্রচার করে অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ সেভেন। সম্প্রচারের দায়িত্বে ছিলেন এম.এইচ.সম্রাট।
      সার্বিক পরিচালনায় ছিলেন, সেনেরহুদা যুবসংঘের সভাপতি মোঃ আশরাফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল হাই। উল্লেখ্য, টুর্নামেন্টটি মোট ১৬টি দলের অংশগ্রহণে নকআউট ভিত্তিক হবে।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com