আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:১১ অপরাহ্ণ
More
    ৫:১১ অপরাহ্ণ

      হিলিতে দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

      প্রকাশিতঃ

      গোলাম রব্বানী / হিলি দিনাজপুর প্রতিনিধি

      সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দিনাজপুরের হাকিমপুর উপজেলার ২১টি মন্দিরের অনুকূলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার (জি.আর) ৫’শ কেজি করে চাল ও স্থানীয় সংসদ সদস্যর ব্যক্তিগত তহবিল হতে নগদ অর্থ ও ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ভূক্ত পরিবারের কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র ছাত্রীদের মাঝে উপবৃত্তি প্রদান এবং ভিঙ্কুক পূর্নবাসনের নগদ অর্থ প্রদান করা হয়েছে।

      - Advertisement -

      শনিবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনও নূরে আলম এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে চাল ও উপবৃত্তি প্রদান করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

      উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে, উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, সার্কেল এএসপি শরীফ আল রাজিব, ওসি খায়রুল বাসার শামীম, ভাইস-চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হামিদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদ, ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুমন মন্ডল, সাধারণ সম্পাদক দীপংকর শাহা রিপন সাংবাদিকগণসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

      উপজেলা সমাজ সেবা কর্মকর্তা হামিদুর রহমান বলেন, উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ভূক্ত পরিবারের কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া ২৮ জন ছাত্র ছাত্রীদের মাঝে ৪০০ ( চার হাজার) টাকা জনপ্রতি ও দুই জন ভিঙ্কুকে এককালিন ২৫০০০( পচিঁশ হাজার) টাকা প্রদান করা হয়েছে। এছাড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার ২১ টি মন্দিরের সভাপতি ও সম্পাদকবৃৃন্দের নিকট ৫’শ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com